কান চলচ্চিত্র উৎসবে তৌকীর-বিপাশা

BIPASHAবিশ্ব চলচ্চিত্রের জমকালো আয়োজন ‘কান চলচ্চিত্র উৎসব’। গেল বুধবার (১১ মে) থেকে শুরু হয়েছে আয়োজনের ৬৯তম আসর। বিশ্বের নানা দেশ থেকে চলচ্চিত্র তারকারাই সেখানে হাজির হন বাহারি সাজ পোশাকে। কেউ আসেন চলচ্চিত্র নিয়ে প্রতিযোগী হয়ে, কেউ আসেন কানের আমন্ত্রণে।

সেই কান উৎসবে প্রথমবারের পা রাখলেন বাংলাদেশের অভিনয় দুনিয়ার জনপ্রিয় দুই মুখ তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত। এই দম্পতিকে দেখা গেল একটি ছবির প্রিমিয়ারে দর্শক সারিতে।

কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দু’ফিল্মের থিয়েটারে আগামী ১৭ মে প্রিমিয়ার হতে যাচ্ছে তৌকীর আহমেদ নির্মিত ‘অজ্ঞাতনামা’ ছবিটির। এ উপলক্ষেই তৌকীর-বিপাশা এখন ফ্রান্সে। ঘুরে বেড়াচ্ছেন কান চলচ্চিত্র উৎসবে। উপভোগ করছেন ছবি ও বিশ্বনন্দিত তারকাদের জমকালো উপস্থিতি।

তৌকীরের অজ্ঞাতনামা ছবিতে অভিনয় করেছেন মোশারফ করিম, নিপুণ, ফজলুর রহমান বাবু, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, শাহেদ আলী, শহিদুজ্জামান সেলিম, শাহেদ শরীফ খান প্রমুখ। মোশাররফ করিম অভিনয় করছেন ফরহাদ চরিত্রে ও নিপুণের চরিত্রের নাম বিউটি। চলচ্চিত্রটির গল্প চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন তৌকীর আহমেদ নিজেই। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

Pin It