মোসাদের সহায়তায় ক্ষমতায় যেতে চায় বিএনপি

shake-fozlul-selimইসলাম ও রাসুল (স.) এর শত্রু ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদকে নিয়ে বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতা দখলের ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

শনিবার সকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চের কাজী বশিরউদ্দিন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এমন অভিযোগ করেন।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে এই বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, এরা ইসলাম ইসলাম বলে একেবারেই গদ গদ। কিন্তু ষড়যন্ত্র করছে ইসলামের শুত্রু ইসরায়েল, মোসাদকে সঙ্গে নিয়ে।

তিনি বলেন, বঙ্গবন্ধু মুসলমানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইহুদিদের স্বীকৃতি দেননি। আর উনারা (বিএনপি) ইহুদিদের নিয়ে ষড়যন্ত্র করছে। ইহুদিদের নিয়ে ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে উৎখাত করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে চাচ্ছে বিএনপি, বিনিময়ে ইহুদিদের রাষ্ট্রীয় স্বীকৃতি দেবে তারা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ইহুদিরা বাংলাদেশকে কিনে নিবে। কিন্তু বঙ্গবন্ধুর একটা কর্মী বেঁচে থাকতে ইহুদিরা বাংলাদেশের মাটিতে স্থান পাবে না। কারণ ওরা ইসলামের শত্রু, আমার নবীর শত্রু। আর তোমরাও (বিএনপি) কখনো ক্ষমতায় যেতে পারবে না।

পাকিস্তানের সমালোচনা করে সেলিম বলেন, তারা বাড়াবাড়ির শেষ পযায়ে চলে গেছে। তাদের মাথা থেকে এখনো বোঝা নামেনি। বাংলাদেশে শীর্ষ যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। কিন্তু সিমলা চুক্তি মেনে ১৯৫ জন পাকিস্তানি সেনার বিচার তারা এখনো করেনি। দরকার হলে জাতিসংঘের সহায়তা নিয়ে ১৯৫ জন পাকিস্তানি সেনার বিচারও করা হবে। পাকিস্তানকে বলবো, আপনারা এখনো অপরাধী আছেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

Pin It