শাহরুখের বিরুদ্ধে মিষ্টি দোকানদারের মামলা

Shahrukh-Khanবলিউড সুপারস্টার শাহরুখ খানের ভক্ত দুনিয়া জুড়ে। ধনী অভিনেতাদের মধ্যে সারাবিশ্বে দ্বিতীয় তিনি। সেই কিং খানের বিরুদ্ধেই কি না মামলা করে বসলেন এক মিষ্টি দোকানদার!

খবর কিন্তু গুজব নয়। সত্যি তাই করে বসেছেন ভারতের রাজধানী দিল্লীর এক মিষ্টির দোকানদার। আর সে খবরেই তোলপাড় বলিউডের অঙ্গন।

জানা যায়, দিল্লীর বিখ্যাত মিষ্টির ব্র্যান্ড ‘ঘন্টেওয়ালা সুইটস’। যদিও সেটি এখন আর নেই। তবে এই দোকানের সাথে জড়িয়ে ছিলো শাহরুখ কৈশোরের স্মৃতি। আর তার রেশ ধরেই সর্বশেষ মুক্তিপ্রাপ্ত শাহরুখের ছবি ‘ফ্যান’র একটি দৃশ্যে সেই ঘন্টেওয়ালা সুইটসের মিষ্টির প্যাকেটের ছবি ব্যাবহার করা হয়। সেখানে দেখানো হয়, গৌরব তার প্রিয় নায়ক আরিয়ান খানকে দেখতে যান ঘন্টেওয়ালা সুইটসের মিষ্টি নিয়ে।

আর তাতেই চটেছেন ঘণ্টেওয়ালার মালিক শুশান্ত জৈন। তার অভিযোগ, তার প্রতিষ্ঠানের নাম ও প্যাকেট ব্যবহারের জন্য কোনো অনুমতিই নেয়নি ‘ফ্যান’ ছবির কর্তৃপক্ষ। তাই তিনি মামলা করেছেন ছবির নির্মাতা, প্রযোজক ও অভিনেতার বিরুদ্ধে।

নিশ্চিত হয়ে মুম্বাই টাইমস বলছে, মামলাটি গ্রহণ করেছে দিল্লীর একটি আদালত। ক্ষতিপূরণ চাওয়া হয়েছে শাহরুখের কাছ থেকে। তবে শাহরুখ ভক্তদের ধারনা ব্যবসায়ে সুবিধা না হওয়ায় আলোচনায় আসতেই এই পাগলামী করছেন ঘন্টেওয়ালার মালিক।

Pin It